Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বিএসইসি দিল ৫ কোটি টাকা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ৫:৩৮ পিএম

দেশের বিভিন্ন অঞ্চলে বন্যাদুর্গতদের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫ কোটি টাকা অনুদান দিয়েছে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। ঢাকার তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বুধবার (২০ জুলাই) এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে অনুদানের চেক তুলে দেন সংস্থার চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন বিএসইসি কমিশনার শেখ শামসুদ্দিন আহমেদ ও আব্দুল হালিম।

বিএসইসির মুখপাত্র ও নির্বাহী পরিচালক রেজাউল করিম বলেন, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) তহবিল থেকে এই অনুদান দেয়া হয়েছে। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে বিএসইসির শীর্ষ কর্মকর্তাদের পুঁজিবাজার নিয়ে ইতিবাচক আলোচনা হয়েছে বলেও জানান তিনি। প্রধানমন্ত্রীকে পুঁজিবাজারের সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন বিএসইসি চেয়ারম্যান। বাজার উন্নয়নে বিএসইসির নেয়া নানা পরিকল্পনা বাস্তবায়নে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনাও চেয়েছেন তিনি। কমিশনের মতামত শোনে পুঁজিবাজারের উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন সরকার প্রধান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ তহবিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ