Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মমতা বললেন, করোনাকে জয় না করা পর্যন্ত ঘরই মন্দির-মসজিদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ১১:৫২ এএম

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বলেছেনন, যতদিন না করোনাকে জয় না করা যাচ্ছে ততদিন আমাদের ঘরই মন্দির-মসজিদ।তিনি পবিত্র রমজান মাস উপলক্ষে মুসলিম সম্প্রদায়কে শুভেচ্ছা জানিয়ে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানিয়েছেন।
পাশাপাশি করোনা পরিস্থিতিতে মন্দিরে প্রার্থনা বা মসজিদে নামাজের জন্য সমবেত না হওয়ার আহ্বানও জানান। -এনডিটিভি, দ্য ইকোনোমিক টাইমস
শুক্রবার দক্ষিণ কলকাতার দু’টি এলাকায় লকডাউন পরিস্থিতি ঘুরে দেখার সময় তিনি সবাইকে স্বাস্থ্যবিধি বজায় রাখতে এবং লকডাউন মেনে চলার আহ্বান জানান। তিনি জানান, ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে শতাধিক মানুষ করোনা থেকে সুস্থ হয়েছেন ।
এদিকে পশ্চিমবঙ্গের গভর্ণর জগদীপ ধনখর বলেন, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার পেছনে মমতা দায়ী। করোনা বিস্তারের জন্য দায়ী তাবলীগ জামাতের সমর্থণ করে সংখ্যালঘু সম্পদায়কে সন্তুষ্ট করেছেন বলে মমতার বিরুদ্ধে অভিযোগ করেন তিনি।
করোনা জরিপ সংস্থা ওয়ার্ল্ডোমিটারের পরিসংখ্যানে ওঠে এসেছে, ভারতে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ হাজার ৫০৬ জন এবং মারা গেছেন ৭৮০ জন। এরমধ্যে পশ্চিমবঙ্গে আক্রান্ত হয়েছেন ৫১৪ জন এবং মারা গেছেন ১৫ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ