Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘুড়ি ওড়াতে গিয়ে আশুলিয়ায় যুবক নিহত, আহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ১১:৪৯ এএম

সাভারের আশুলিয়ায় বাড়ির ছাদে ঘুড়ি উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বাবা-ছেলেসহ আরও তিন জন।


বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় আশুলিয়ার ঘোষবাগ ভূইয়াপাড়া জালাল মাস্টারের দোতলা বাড়ির ছাদে এ ঘটনা ঘটে।

সোহেল নাটোর জেলার হরিদাশপুর থানা এলাকার চাঁন মিয়ার ছেলে। তিনি আশুলিয়ার কাঠগড়া এলাকার দোকাটি এ্যাপারেলস লিমিটেড কারখানার পাশে রনিদের ভাড়া বাসায় থেকে মুদি দোকান করতেন বলে জানিয়েছে পুলিশ।

আহতরা হলেন- আশুলিয়ার ঘোষবাগ ভূইয়াপাড়া এলাকার জালাল মাস্টারের ছেলে শাকিল (২৮), তার ছেলে শান্ত (৮) এবং জাহাঙ্গীর আলমের ছেলে অভি (৯)।

স্থানীয়রা জানায়, বিকেলে সোহেল তার বন্ধু শাকিলের দোতলা বাড়ির ছাদে ঘুড়ি ওড়াচ্ছিলেন। একপর্যায় তাদের একটি ঘুড়ি পাশের বিদ্যুতের খুঁটিতে জড়িয়ে পড়ে। এসময় তারা ছাদে থাকা লোহার রড দিয়ে ঘুড়ি ছাড়ানোর চেষ্টা করলে একে একে সবাই বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সোহেলের। এসময় বাকি আহতদের উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় এবং পরিবারের লোকজনের অনুরোধে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ