Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্রমন্ত্রীকে ২০০০ মানুষের খাদ্য-সামগ্রীর প্যাকেট দিল জেএইচএম ইন্টারন্যাশনাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৮:৫১ পিএম

আন্তজার্তিক কোল এনার্জি কোম্পানি জেএইচএম ইন্টারন্যাশনাল এর উদ্যোগে আজ মঙ্গলবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় প্রায় ২০০০ মানুষের খাদ্য সামগ্রী'র প্যাকেট স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রীকে এই ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড এর ডেপুটি ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বিপ্লব। ২০০০ প্যাকেট খাদ্যসামগ্রীর প্রতিটিতে রয়েছে ১০ কেজি করে চাল, লবন, তেল, ডাল ও চিনি।

এছাড়াও পৃথক ত্রাণ তৎপরতায় রাজধানীর বিভিন্ন এলাকায় নিম্নবিত্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড এর চেয়ারম্যান মেহেদী হাসান, ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম, ডিএমডি মেহেদী হাসান বিপ্লব, পরিচালক মো. হুমায়ুন কবির, ও মার্কেটিং ডিরেক্টর মো. ইসমাইল হোসেন।

এ উপলক্ষ্যে জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড এর ডেপুটি ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বিপ্লব বলেন, করোনাভাইরাস যুদ্ধ জয়ে কোভিড-১৯ প্রতিরোধে সরকারকে সহযোগীতা করতে আমরা প্রতিদিন এক হাজার দরিদ্র মানুষকে খাওয়ার ব্যবস্থা করছি। একই সঙ্গে
প্রতিদিন চিকিৎসকদের পিপিই ও সেনিটেশন সামগ্রী বিতরন অব্যাহত রয়েছে; চিকিৎসকরা যাতে নির্ভয়ে করোনা প্রতিরোধে সেবা দিতে পারেন।

তিনি বলেন, ইতিমধ্যে ঢাকা ও চট্টগ্রামে চিকিৎসকদের ১০ হাজার পিপিই বিতরন করেছি। এসময় দেশের বিভিন্ন এলাকার নিম্ন আয়ের মানুষকে খাদ্য বিতরন অব্যাহত রাখবো এবং সরকারি বেসরকারি হাসপাতালে চিকিৎসক নার্সদের ব্যক্তিগত নিরাপত্তা সামগ্রী পিপিই ও স্যানিটেশন সামগ্রী আমরা নিজ উদ্যোগে বিতরন অব্যাহত রাখবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ