Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টিভি দেখে তারাবিহ নামাজ আদায় : সাবের চৌধুরীর বক্তব্য শরীয়ত বিরোধী -বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ১২:৫১ পিএম

আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা সাবের হোসেন চৌধুরীর সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া বক্তব্য আসন্ন রমজানে তারাবিহ নামাজ মসজিদে না গিয়ে বাসায় আদায়ের ব্যবস্থা করতে মুসল্লিদের জন্য সরাসরি টেলিভিশনে তারাবিহ নামাজ সম্প্রচারের উদ্যোগ নেয়া হবে, টেলিভিশন ফলো করে বাসায় নামাজ পড়বেন এ বক্তব্যের তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন।

এক বিবৃতিতে তিনি বলেন, সাবের হোসেন চৌধুরীর এ বক্তব্য সম্পূর্ণ শরীয়ত বিরোধী। যা ধর্ম সম্পর্কে অজ্ঞতার পরিচয় বহন করে। সাবের চৌধুরীর এ বক্তব্য ইসলাম ও মুসলমাদের গুরুত্বপূর্ণ ইবাদত নামাজকে নিয়ে চরম ধৃষ্টতা ও তামাশা করার শামীল। টেলিভিশন দেখে দেখে নামাজ পড়ার এ কান্ডজ্ঞানহীন ফতোয়া কোন মুসলমান মেনে নেবে না। এত প্রবীণ একজন রাজনীতিবিদের কাছে এ ধরনের বক্তব্য জাতি কখনও আশা করেননি। অবিলম্বে শরীয়ত বিরোধী এ বিভ্রান্তিকর বক্তব্য প্রত্যাহার করতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ