Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশ সদস্যদের স্বাস্থ্যসুরক্ষা উপকরণ দিলেন শিল্প প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১:৪৯ পিএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপি'র মিরপুর জোনের পুলিশ সদস্যদের মাঝে স্বাস্থ্যসুরক্ষা উপকরণ হস্তান্তর করেছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। এগুলোর মধ্যে রয়েছে ২শ' বোতল হ্যান্ড স্যানিটাইজার ও ৫শ' জোড়া হ্যান্ড গ্লাভস।

শিল্প প্রতিমন্ত্রী রোববার ( ১৯ এপ্রিল) রাজধানীর মিরপুরের মোহনা টেলিভিশন কার্যালয়ে ডিএমপি'র মিরপুর জোনের উপ-কমিশনার মোস্তাক আহমেদের নিকট এসকল উপকরণ হস্তান্তর করেন। রাজধানীর মিরপুরে অবস্থিত মনিপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের উদ্যোগে এ সকল উপকরণ বিতরণ করা হয়। এগুলোর মধ্যে শিক্ষা প্রতিষ্ঠানটির ল্যাবরেটরিতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার ফর্মুলা অনুযায়ী হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়।

এসময় উপ-কমিশনার মোস্তাক আহমেদ বলেন, বিদ্যমান করোনার প্রাদুর্ভাবজনিত পরিস্থিতিতে এসকল স্বাস্থ্য সুরক্ষা উপকরণ সঠিকভাবে দায়িত্ব পালন ও জনগণের নিকট সেবা পৌঁছে দিতে পুলিশ সদস্যদের অনুপ্রাণিত করবে। কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ফরহাদ হোসেন জানান, করোনা প্রাদুর্ভাবের এ সময়ে সাড়ে তিন হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করে সেগুলো স্থানীয় জনগণের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

পল্লবীর এডিসি মিজানুর রহমান, এসি ফিরোজ কাওসারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ