Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউনে ধর্ষিত পঞ্চাশোর্ধ্ব মহিলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১২:১৬ এএম

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ভারতজুড়ে চলছে লকডাউন। কিন্তু এর মধ্যেই ঘটছে একের পর এক ধর্ষণের ঘটনা। শুক্রবার ৫৩ বছরের এক নারীকে বাড়িতে ঢুকে ধর্ষণ করার অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে। ক্ষীণ দৃষ্টিশক্তি সম্পন্ন ওই নারী একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের উচ্চপদস্থ কর্মকর্তা। এ ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালের শাহপুরা এলাকায়। দেশজুড়ে লকডাউনের জেরে ধর্ষিতার স্বামী ও পরিবারের অন্য লোকজন আটকে রয়েছেন রাজস্থানের সিরোহিতে। তাই ভোপালে নিজের ফ্ল্যাটে একাই থাকছিলেন তিনি। গতকাল শুক্রবার তিনি যখন ঘুমোচ্ছিলেন, তখন ফ্ল্যাটে ঢুকে তাঁকে ধর্ষণ করা হয় বলে পুলিশকে জানিয়েছেন ওই নারী। ধর্ষণকারীর পরিচয় জানতে পারেনি শাহপুর থানা পুলিশ। এবিপি।



 

Show all comments
  • Sinha Tafsi ১৯ এপ্রিল, ২০২০, ১২:৫২ এএম says : 1
    এর জন্য আল্লাহ আমাদের উপর এত গজব দিচ্ছেন।
    Total Reply(0) Reply
  • Romana Haque Rumi ১৯ এপ্রিল, ২০২০, ১২:৫৫ এএম says : 1
    ওর মত কিছু হায়েনার কারণে আজ আল্লাহ অসন্তুষ্ট হয়ে বিশ্বব্যাপী গজব নাজিল করেছে।যা থেকে ভালো খারাপ কেউ রক্ষা পাচ্ছেনা।কথায় বলে একে করে পাপ সবাই শাস্তি পায়।
    Total Reply(0) Reply
  • বদলে যাও বদলে দাও ১৯ এপ্রিল, ২০২০, ১২:৫৫ এএম says : 1
    দর্শনের বিচারে যদি সঠিক শাস্তি দেওয়া না হয় তা হলে দিন দিন দর্শন বেড়েই চলবে, এ রকম জেল জরিমানা করে দর্শন টেকানো যাবেনা, ফাসিঁ দেওয়াতে ও আমি একমত নয়, দর্শনের বিচার এমন হওয়া উচিত দর্শনের পেল টা জনসম্মুখে কেটে ফেলা হউক, যাতে জীবনে আর কোন দিন কেউ দর্শন করতে আগ্রহি না হয়, সারাটা জীবন শুধু আশায় আশায় থাকবে মাগার কাম হবে না,
    Total Reply(0) Reply
  • Md Mujahid ১৯ এপ্রিল, ২০২০, ১২:৫৬ এএম says : 1
    মানুষরূপী পশুদের জনগণের সামনে পাশি দেওয়া উচিত যাতে এই বিচার দেখে অন্য মানুষেরা এই রকম কাজ করতে হলেও ভয় পাবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ