Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মন্ত্রীর গানম্যানের গুলিতে নিহত ও আহত দুই যুবকের বাড়ি মির্জাপুরে

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৯:৪৬ এএম

গাজীপুরের কালিয়াকৈর কুতুবদিয়া এলাকায় পুলিশের এক এএসআই’র গুলিতে নিহত ও আহত দুই যুবকের বাড়ি মির্জাপুর উপজেলার আজগানা খারাপাড়া গ্রামে। নিহত শহিদ ওই গ্রামের সবুর উদ্দিন ও আহত মঈম উদ্দিন একই গ্রামের আব্দুল মালেকের ছেলে। কিশোর কুমার নামের ওই এএসআই বর্তমানে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর গানম্যানের দায়িত্বে আছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে কুতুবদিয়া এলাকার একটি পতিত জমিতে এ হতাহতের ঘটনা ঘটে। কিশোর কুমারের বাড়ি কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া ও তার শ্বশুরবাড়ি মির্জাপুর উপজেলা সদরে বাইমহাটি আদালতপাড়া বলে জানা গেছে। ঘটনার পর থেকে ওই সহকারি উপপরিদর্শক পলাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছেন। আহত মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, কিশোর কুমার, শহিদ ও মঈম পরস্পরের বন্ধু। রাতে তারা ওই এলাকায় আড্ডা দিচ্ছিলেন। পুলিশের ধারণা, পূর্ব পরিকল্পিতভাবে বা নেশাগ্রস্ত হয়ে কোনো বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে কিশোর তার কাছে থাকা পিস্তল দিয়ে শহিদ ও মঈমকে গুলি করেন। এতে শহিদের বুকে গুলি লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মঈনের পেটের এক পাশে গুলিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে আসলে কিশোর পালিয়ে যান। খবর পেয়ে কালিয়াকৈর থানা-পুলিশ মঈনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শহিদের লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানায় নিয়ে রাখা হয়। এদিকে একি গ্রামের দুই যুবক গুলিতে নিহত ও আহত হওয়ার ঘটনায় পুরো গ্রামটিতে স্তব্দতা নেমে এসেছে বলে আজগানা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল মালেক আকন্দ জানিয়েছেন।

কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, মন্ত্রীর গানম্যান কিশোর ঘটনার পর থেকে পলাতক। তাকে গ্রেপ্তার করতে অভিযান শুরু হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, কিশোরকে গ্রেপ্তার করতে রাতেই তার শ্বশুরবাড়িতে অভিযান পরিচালনা করা হয়। কিন্ত সেখানে তিনি না আসায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে তিনি জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ