Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউনেও আসছে মানুষ রাজশাহীতে

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

করোনাভাইরাসের মহামারী ঠেকাতে রাজশাহী এখন লকডাউন। তবুও অন্য জেলা থেকে প্রতিদিন রাজশাহীতে প্রবেশ করছে অসংখ্য মানুষ। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় প্রবেশ করেছেন ৩২ জন।
সিভিল সার্জন ডা. এনামুল হক বলেন, গত ২৪ ঘন্টায় আবার নতুন ৩২ জন জেলায় এসেছেন। ঢাকা, নারায়ণগঞ্জ এবং ভারত থেকে এসেছেন এ ৩২ জন । এদের মধ্যে করোনা আক্রান্ত ঢাকা থেকেই এসেছেন ৩০ জন। এছাড়া নারায়ণগঞ্জ থেকে ১ জন এবং ভারত থেকে ১ জন রাজশাহী এসেছেন। এর আগের দিন মঙ্গলবার রাজশাহীতে প্রবেশ করেন ৫৪ জন। এদের মধ্যে ঢাকা থেকে আসেন ২৫ জন ও নারায়ণগঞ্জ থেকে আসেন ২৯ জন।
তিনি জানান, নতুন যারা এসেছেন তাদের মধ্যে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় ১০ জন। আর জেলার বাঘা উপজেলায় ১২ জন এবং তানোরে ১০ জন করে এসেছেন। তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা হয়েছে।
গত মার্চ মাস থেকে রাজশাহীতে হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে ১ হাজার ৩৫৭ জনকে। ১৪ দিন পূর্ণ হওয়ায় ছাড়পত্র পেয়েছেন ১ হাজার ১০৯ জন। এখন হোম কোয়ারেন্টিনে আছেন ২৪৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ