Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু গ্রেফতার ৩

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে এক সংঘর্ষে গুরুত্বর আহত রুহুল আমিন (৩৫) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। এঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ মরুয়াদহ গ্রামের আ. কাদেরের সাথে প্রতিবেশি শামছুল হকের জমি-জমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ১৪ এপ্রিল বিকেলে উভয় পক্ষের সংঘর্ষ বাধে। সংঘর্ষে আ. কাদেরের ছেলে রুহুল আমিন গুরুত্বর আহত হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সকালে রুহুল আমিন মারা যায়। এঘটনায় রহুল আমিনের পিতা আ. কাদের বাদী হয়ে ১২ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন শামছুল হকের স্ত্রী লিলি বেগম এবং দুই ছেলে মিজানুর ও মিলন। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ