Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনার মধ্যেও থেমে নেই মাদক ব্যবসায়ীরা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৩:৩২ পিএম

করোনা আতঙ্কে মানুষের চরম দুর্গতি, সবাই করোনা মোকাবেলায় ব্যস্ত সময় পার করছেন। এর মধ্যে মাদক ব্যবসায়ীরা তাদের ব্যবসা চালাচ্ছে। এর আগে কয়েক দফায় পুলিশ ও র‌্যাব ফেনসিডিল, গাজা, ইয়াবাসহ কয়েক মাদক ব্যবসায়ীকে আটক করে।

বৃহস্পতিবারও র‌্যাবের হাতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। র‌্যাব জানায়, র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এবং স্কোয়াড কমান্ডারের নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার মনিরামপুর থানাধীন কাজিয়ারা পশ্চিমপাড়ার মোঃ আজিজুর এর বাড়ির পাশের্^ থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ হাতে নাতে ৩জনকে আটক করে।

আটককৃতরা হলো, মণিরামপুরের কাজিয়ারা গ্রামের প্রকাশ বাকচি (৪০), মোঃ আজিজুল রহমান (৩৫) ও মোঃ সাইফুল ইসলাম (২৮)। তারা মাদক ব্যবসায়ী। জব্দকৃত আলামতসহ আসামীদের মনিরামপুর থানায় হস্তান্তর এবং ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারনী ক্রমিক ১৯ (ক) ধারায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ