Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বালাগঞ্জে রাস্তার বিরোধকে কেন্দ্র করে মহিলা নিহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৩:২৭ পিএম

সিলেটের বালাগঞ্জে রাস্তার বিরোধকে কেন্দ্র করে নিহত রুপিয়া বেগম (৫৫) নামে এক মহিলা নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। তিনি উপজেলার নসিরপুর গ্রামের জবাদ উল্লার মেয়ে। এতে আহত হয়েছেন ৩ জন। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের নসিরপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নসিরপুর গ্রামের ইন্তাজ উল্লা ও জবাদ উল্লার পরিবারের মধ্যে বৃহস্পতিবার সকালে রাস্তার নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলে মারা যান রুপিয়া বেগম। আহত হন, ইন্তাজ উল্লা ও তার ছেলে হেলাল মিয়া, জয়নাল মিয়া। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে লাশ থানায় নিয়ে যায়। বিষয়টি ময়না তদন্তের পর জানা যাবে মহিলার মৃত্যুর প্রকৃত কারণ। তবে এই উভয় পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জয়াগা জমি নিয়ে বিরোধ চলে আসছে বলে স্থানীয়রা জানান।

এ ব্যাপারে বালাগঞ্জ থানা ওসি গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই পক্ষের বাড়ি পাশাপাশি। উভয়ের মধ্যে ঝগড়া হয়েছে। এ সময় এক মহিলা মারা যান। কেউ বলছেন ষ্ট্রোক করে আবার কেউ বলছেন লাথি দিয়ে মারা হয়। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে বিহীত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ