Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাবতলীতে কালোবাজারীর ৬২বস্তা চাল উদ্ধারসহ ২জন গ্রেফতার

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৬:২৬ পিএম

বগুড়ার গাবতলী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মজুদকৃত ৬২বস্তা (২হাজার ৭৫০কেজি) চাল উদ্ধারসহ ২জনকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের উজগ্রাম মগড়ারপাড়া গ্রামের নজরুল ইসলাম (৫২) ও রুবেল (২৮) গ্রেফতার করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গত মঙ্গলবার রাঁতে উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের উজগ্রাম মগড়ারপাড়া গ্রামের মৃত নইম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম এবং একই গ্রামের তমবক্স হোসেন তমুর ছেলে মাহফুজার রহমান গুটলুর বাড়ীতে অভিযান চালায়। এ সময় নজরুলের বাড়ীর উঠান থেকে এবং গুটলুর বাড়ী থেকে মোট ৬২বস্তা (২হাজার ৭৫০কেজি) চাল উদ্ধারসহ নজরুল এবং গুটলুর ভাতিজা ভ্যান চালক রুবেল (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত নজরুল ও রুবেল বলেন, একই গ্রামের সংরক্ষিত ইউপি সদস্য রিমা আক্তারের স্বামী মুঞ্জুরুল হক মুঞ্জুর কাছ থেকে উক্ত উদ্ধারকৃত চাল ক্রয় করা হয়েছে। চাল উদ্ধারের পর থেকে ওই গ্রামের লয়া শাহ’র ছেলে মুঞ্জু ও গুটলু পলাতক রয়েছে। এ ব্যাপারে থানার ওসি সাবের রেজা আহম্মেদ উপরোক্ত তথ্য নিশ্চিত করেছেন এবং এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এর সঙ্গে জড়িত মুঞ্জু ও গুটলুকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ