Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৯:৪৭ পিএম

অবশেষে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের লক্ষীকোলা গ্রামের চাঞ্চল্যকর গৃহবধূ আনজেরা হত্যা মামলার প্রধান আসামি নিহতের স্বামী আজিবার সরকার (৫০) গতকাল বিকেলে পুলিশের হাতে ধরা পড়েছে।
গোপন সংবাদের ভিত্তিতে পাবনার দ্বীপচর থেকে এই মামলার আইও এস আই হালিম সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এই নিয়ে এই মামলার ৫ আসামির মধ্যে ২ জন গ্রেফতার হলো। গত ১১ এপ্রিল ঘটনার দিনই অপর আসামি নিহতের ছেলের বৌ ছাদিয়া (৩০)কে পুলিশ গ্রেফতার করে। নিহতের ছেলেসহ এখনো ৩ আসামি পলাতক রয়েছে।
উল্লেখ্য, গত ১১ এপ্রিল দুপুরে নিহত আনজেরার স্বামী ছেলে ও ছেলের বৌসহ অপর দুইজন মিলে আনজেরাকে লোহার রড পাইপ ইত্যাদি দিয়ে অমানুষিকভাবে মারধোর করে হত্যা করে। নিহত আনজেরা তার জমি বিক্রি করতে বাধা দেয়ার কারনে বাক বিতন্ডার এক পর্যায়ে তাকে নির্মমভাবে হত্যা করা হয়। ঘটনার পর নিহতের চাচাতো বোন আলেয়া বেগম বাদী হয়ে ঈশ্বরদী থানায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ