Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় ট্রাম্পের বন্ধু নেই

সিএনএন | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ট বন্ধু স্ট্যানলি চেরা (৭০)। গত রোববার চেরার একজন ঘনিষ্ট সূত্র গণমাধ্যমকে এ তথ্য জানায়।
স্ট্যানলি চেরা যুক্তরাষ্ট্রের একজন প্রতিষ্ঠিত প্রথম সারির রিয়েল এস্টেট ব্যবসায়ী এবং রিপাবলিক দলের অন্যতম দাতা। ২০১৬ থেকে ২০১৯ সাল পর্যন্ত চেরা ট্রাম্পের প্রেসিডেন্ট ইনক ও ট্রাম্প ভিক্টরিকে ৪ লাখ ২ হাজার ৮০০ মার্কিন ডলার দিয়েছেন বলে জানিয়েছে আমেরিকার ফেডারেল নির্বাচন কমিশন
গত বছরের নভেম্বরে নিউ ইয়র্ক সিটির ডে প্যারেডে প্রেসিডেন্ট ট্রাম্পকে ‘আমার প্রিয় বন্ধু’ বলে পরিচয় দেন। ট্রাম্পও ২০১৯ সালে মিশিগানের একটি র‌্যালির সূচনায় চেরাকে ‘বিশ্বের অন্যতম বৃহৎ নির্মাতা ও রিয়েল এস্টেট ব্যক্তিত্ব’ হিসেবে অবিহিত করেন।
গত ২৪ মার্চ চেরাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। ট্রাম্প তার এক বন্ধু করোনা আক্রান্ত হয়ে কোমায় আছেন বলেও জানান সেসময়। আর মৃত্যুর পর জানা গেলো চেরাই সেই বন্ধু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ