Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘরে খাবার নেই, ৫ সন্তানকে গঙ্গায় ভাসিয়ে দিলেন অসহায় মা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:২৭ এএম

করোনাভাইরাসের প্রভাব পড়েছে ভারতেও। ভাইরাসটি প্রতিরোধে দেশটিতে চলছে লকডাউন। এমন অবস্থায় দেশটিতে অনেকেই পড়েছেন চরম খাদ্য সংকটে। খাবার জুটাতে না পেরে এক নারী তার ৫ সন্তানকে গঙ্গায় ভাসিয়ে দিয়েছেন বলে গণমাধ্যমে খবর এসেছে।

জানা গেছে, সংসারে নুন আনতে পান্তা ফুরোয় অবস্থা ওই নারীর। তার মধ্যে গত কয়েকদিন ধরে চলা লকডাউনের ফলে আয়ের পথ সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে। ঘরে যেটুকু খাবার সঞ্চিত ছিল এই ক’দিনে তাও ফুরিয়ে যায়। খাবারের জোগাড় করতে না পেরে ৫ সন্তানকে গঙ্গায় ফেলে দিলেন অসহায় এক মা।

রবিবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভাদোহি জেলায়।
এদিকে, পুলিশের কাছে খবর যাওয়ার মুহূর্তের মধ্যে প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। শিশুদের খোঁজে গঙ্গায় শুরু হয়েছে তল্লাশি। অভিযুক্ত নারীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি মানসিকভাবে অসুস্থ বলে জানিয়েছে পুলিশ।

যদিও সূত্র জানাচ্ছে, অভিযুক্ত নারী একজন দিন আনা দিন খাওয়া মজুর। ক্ষুধার্ত সন্তানদের কষ্ট সহ্য করতে না পেরেই তিনি তাদের গঙ্গায় ফেলে দেন বলে স্থানীয়দের জানিয়েছিলেন। সূত্র: এই সময়

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ