Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ত্রাণের দাবিতে বিক্ষোভ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

বগুড়া পৌরসভার ১৭ ওয়ার্ডের একদল কর্মহীন ও বেকার পরিবারের সদস্যরা ত্রাণ সহায়তা দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। শনিবার বেলা ১১ টার দিকে বগুড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের অন্তর্ভুক্ত, বারপুর মধ্য ও উত্তর পাড়া, মোজামনগর ও মাটিডালি বিমান এলাকার ২ শতাধিক বেকার ও কর্মহীন পরিবারের সদস্যরা ত্রাণ ও খাদ্য সহায়তা দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে। খবর পেয়ে বগুড়া সদরের নির্বাহী অফিসার আজিজুর রহমান বিক্ষোভকারিদের সাথে দেখা করতে গেলে বিক্ষোভকারিরা নিজেদের দুর্দশার কথা তুলে ধরেন। সবার কথা শুনে উপজেলা নির্বাহী অফিসার তাদের সমস্যা সমাধানের আশ্বাস দিলে বিক্ষোভ ও মানববন্ধনকারিরা নিজ নিজ বাসায় ফিরে যায়। 

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার আজিজুর রহমান বলেন, বিষয়টি পৌরসভার অন্তর্ভুক্ত হওয়ায় ১৭ ওয়ার্ড কাউন্সিলর মেজবাহুল হককে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ