Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিন যতো যাচ্ছে যুক্তরাষ্ট্রের খবর ততটাই টেনশন বাড়ছে: মিশা সওদাগর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৮:৩৯ পিএম

করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্ব এভাবে স্থবির হয়ে যাবে এটা মানুষের চিন্তার বাহিরে ছিল। গতকাল এই ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে একদিনে দুই হাজার মানুষ প্রাণ হারিয়েছেন। দিন যতো যাচ্ছে আমেরিকার খবর যেন ততটাই টেনশন বাড়াচ্ছে। কারণ আমি ঢাকায়, আর আমার পরিবার যুক্তরাষ্ট্রে। ‘- সংবাদ মাধ্যমে এসব কথা বলেছেন চলচ্চিত্র অভিনেতা মিশা সওদাগর।

বড় ছেলে ওয়ালিদ হাসান পড়ছেন যুক্তরাষ্ট্রের টেক্সাসে। আর সেকারণেই স্ত্রীসহ দুই ছেলে মার্কিন মুল্লুকে বসবাস করছেন। বর্তমান বৈশ্বিক সংকটের পূর্বে যুক্তরাষ্ট্র থেকে দেশে আসেন মিশা। বর্তমানে রুপালী পর্দার জনপ্রিয় এ খল অভিনেতা আছেন হোম কোয়ারেন্টিনে। দুর্যোগকালীন এ মুহুর্তে পরিবারের পাশে থাকতে না পেরে ভীষণ চিন্তিত তিনি।

এদিকে দেশবাসীকে ঘরে থাকার আহ্বান জানিয়ে মিশা বলেছেন, নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য হলেও ঘরে থাকুন। এতে আমার আপনার সবার পরিবারই ভালো থাকবে। কেননা করোনা মোকাবিলায় এই একটি মাত্র পদ্ধতিই সবাইকে বাঁচিয়ে দিতে পারে। ঘরে থেকে আল্লাহর কাছে সবাই দোয়া করেন যেন এই বিপদ থেকে আমাদের সবাইকে তিনি রক্ষা করেন।



 

Show all comments
  • mimjal ১২ এপ্রিল, ২০২০, ১১:৪২ এএম says : 0
    misa vi good opinion
    Total Reply(0) Reply
  • আবদুর রাফি ১২ এপ্রিল, ২০২০, ২:৫৮ পিএম says : 0
    দেশের জনগণের মত বোকা আর কিছু দেখিনা রিক্সাওয়ালারা, গার্মেন্টসকর্মীদের টাকায় এরা ইউরোপ আমেরিকায় সন্তান পড়ায়। আর এদের ঘরে আজ খাবার নাই। মিশারা আমেরিকার জনগণের কথা ভাবছে যে দর্শকের টাকায় এত উচ্চে গেছে তাদের ভেলু জিরো। প্রতিটা প্রানের মূল্য একই। সাম্যবাদীদের নিকট।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ