Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাশিয়ায় একদিনে নতুন আক্রান্ত ১৬৬৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৪:৩১ পিএম

সারাবিশ্বেই এক সঙ্কটময় পরিস্থিতি তৈরি করেছে প্রাণঘাতী করোনাভাইরাস। রাশিয়ায় একদিনে নতুন করে আক্রান্ত হয়েছে আরও ১ হাজার ৬৬৭ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে ১৩ হাজার ৫৮৪ জন।
অপরদিকে, দেশটিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা গেছে আরও ১২ জন। ফলে দেশটিতে এখন পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ১০৬।
এখন পর্যন্ত দেশটিতে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ হাজার ৪৫ জন। অপরদিকে, করোনায় আক্রান্ত ৮ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।
এদিকে, শুক্রবারের হিসাব অনুযায়ী, দেশটিতে একদিনে নতুন করে আক্রান্তের সংখ্যা ছিল ১ হাজার ৭৮৬। অপরদিকে নতুন করে মারা গেছে ১৮ জন।
এখন পর্যন্ত বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৭ লাখের বেশি। অপরদিকে, করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১ লাখ ২ হাজার ৭৫১ জন। করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে ৩ লাখ ৭৬ হাজার ৫২৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ