Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতে করোনায় আক্রান্ত যুবকের গলাকেটে আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৪:০২ পিএম

করোনাভাইরাসের ভয়াল থাবায় দিশেহারা গোটা বিশ্ব। বিশ্বজুড়ে মৃতের সংখ্যা লাখ ছাড়িয়েছে। আর এমন সময় করোনায় আক্রান্ত হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ভারতীয় এক যুবক। হাসপাতালে ভর্তি অবস্থায় ৩০ বছর বয়সী ওই যুবকের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর শনিবার আত্মহনন করেন তিনি। ভারতের আসামে একটি হাসপাতালে ঘটনাটি ঘটে।
জানা যায়, সম্প্রতি দিল্লির নিজামউদ্দিন মারকাজের তাবলিগি জমায়েতে অংশ নিয়েছিলেন তিনি। নিজামউদ্দিনের মারকাজ থেকে বেশ কয়েকজনের সঙ্গে গতমাসে মহারাষ্ট্রের অকোলায় গিয়ে ওঠেন। সম্প্রতি করোনার লক্ষণ দেখা দিলে নিজেই স্থানীয় একটি হাসপাতালে যান তিনি। গত কয়েক দিন ধরে ওই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি ছিলেন ওই যুবক।
পরে শুক্রবার সন্ধ্যায় তার লালারসের নমুনার রিপোর্ট এলে দেখা যায়, তিনি কোভিড -১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপর শনিবার সকালে আত্মহত্যা করেন তিনি।
হাসপাতাল সূত্রে জানা যায়, আইসোলেশন ওয়ার্ডের শৌচাগারে ব্লেড দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেন তাবলিগ জামাতের ওই সদস্য। এ ঘটনায় পুলিশ দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা দায়ের করেছে।
ভারতের মহারাষ্ট্রে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এখন পর্যন্ত সেখানে ১৫৬৪ জন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন ১১০ জন। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ