Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভোটের স্লিপ ঘরে দিলে সরকারি অনুদান কেন নয়?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাস মহামারির শুরু থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার রুবেল হোসেন। করোনা-কালে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ানোয় ব্যবসায়ীদের একহাত নিয়েছিলেন জাতীয় দলের এ পেসার। শুধু ফেসবুকে জ্বালাময়ী কথা লিখেই দায়িত্ব সারেননি রুবেল। পিকআপভর্তি চাল-ডাল নিয়ে দাঁড়িয়েছেন দুস্থদের পাশেও। এবার আরেকটি জ্বালাময়ী স্ট্যাটাস দিলেন তিনি।

গোটা বিশ্বের মতো বাংলাদেশও এই মুহ‚র্তে ভালো নেই। বাড়ছে করোনারোগীর সংখ্যা। মানুষের দায়িত্বজ্ঞানহীন আচরণ, একে অন্যের সমালোচনাও চলছে। দৈনন্দিন জীবনের স্বাভাবিক গতি থেমে যাওয়ায় সবচেয়ে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষ। তাঁদের ঘরে চলছে খাবারের সংকট। এদিকে ত্রাণ বিতরণে রাজনীতিবিদদের কর্মকান্ড নিয়েও চলছে সমালোচনা। কেউ খাবার পাচ্ছে তো কেউ পাচ্ছে না। রাস্তায় মোড়ে মোড়ে কারও সাহায্যের অপেক্ষায় দিন কাটছে দুস্থ মানুষদের।

এসব নিয়েই নিজের অফিশিয়াল ফেসবুক পেজে রুবেল লিখেছেন, ‘সমালোচনা বাদ দিন। দেশ এখন সংকটময় মুহ‚র্তে, এই দেশ আপনার আমার সকলের। নিম্ন আয়ের মানুষদের ঘরে ঘরে খাবার পৌঁছে দিতে হবে। ভোটের সময় ভোটের স্লিপ যদি ঘরে ঘরে গিয়ে দিয়ে আসতে পারেন, তাহলে সরকারি অনুদান কেন নয়?’



 

Show all comments
  • *হতদরিদ্র দিনমজুর কহে* ১১ এপ্রিল, ২০২০, ১০:৫৯ এএম says : 0
    ভোটের সময় মানুষের দড়জায়।দুঃসময় কে জানে কোথায় রয়।এরাই ৭বার এম পি হয়।এরাই পার্টির মনোনায়ন পায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহামারি

৩০ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ