Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার, কমিটি স্থগিত

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ৫:১১ পিএম

বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফজলে হাসান এলাহী শিকদার (৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। সদর উপজেলার বিষ্ণপুর গ্রামের নওশের আলী বাচ্চুর জমিতে ঢুকে গড়াবেড়া ভাংচুরের অভিযোগে শনিবার (৪ এপ্রিল) রাতে এলাহীকে আটক করে পুলিশ।
এদিকে এক প্রেসবিজ্ঞতিতে গোটাপাড়া ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি স্থগিত করেছে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান আহমেদ মনি ও সাধারণ সম্পাদক মুকুল মল্লিক স্বাক্ষরিত ওই প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয় অনিবার্যকারণ বশত গাটাপাড়া ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি স্থগিত করা হল।
গ্রেফতার ফজলে এলাহী শিকদার সদর উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত জামাল শিকদারের ছেলে।
বাগেরহাট সদর থানার এসআই লোকমান হোসেন বলেন, নওশের আলী বাচ্চুর করা একটি অভিযোগের ভিত্তিতে ফজলে হাসান এলাহী শিকদারকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য রবিবার (০৫ এপ্রিল) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
বাগেরহাট সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান আহমেদ মনি বলেন, উর্দ্ধোতন কর্তৃপক্ষের নির্দেশে গোটাপাড়া ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি স্থগিত করা হয়েছে।

 

 



 

Show all comments
  • Sk.azad ১৯ মে, ২০২০, ১১:৩১ এএম says : 0
    এরা খমোতা পাওয়ার জন্য দলে ঢোকে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ