Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে বিধবাকে ধর্ষণ মামলা দায়ের, গ্রেফতার ১

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৯:৩৫ পিএম

বরিশালের গৌরনদীতে বিধবাকে ধর্ষণের অভিযোগে খোকন গোমস্তা (৪৮)কে আসামি করে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার উত্তর বিজয়পুর এলাকার নির্যাতিতা বিধবা ওই নারী বাদি হয়ে এ ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে মামলার আসামি খোকন গোমস্তাকে গ্রেফতার করেছে। সে উপজেলার গোবর্দ্ধন এলাকার মৃত আমজেদ আলী গোমস্তার ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই মোঃ হেলালউদ্দিন জানান, গত ৬ মাস পূর্বে উপজেলার গোবর্দ্ধন এলাকার খোকন গোমস্তার সঙ্গে উত্তর বিজয়পুর গ্রামের বিধবা (৩১)’র প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ৈ বিধবাকে বিভিন্ন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করে খোকন। সর্বশেষ গত ২৪ মার্চ রাতে বিধবার বাবার বাড়িতে গিয়ে রাতভর বিধবাকে ধর্ষণ করে খোকন গোমস্তা। এরপর বিধবাকে বিয়ে করতে অস্বীকার করলে নির্যাতিতা বাদি হয়ে অভিযুক্ত খোকন গোমস্তাকে আসামি করে শুক্রবার দিবাগত রাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার দিবাগত গভীর রাতে গোবর্দ্ধন এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি খোকন গোমস্তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতকে গতকাল শনিবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন। আজ রোববার ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হবে বলে এসআই হেলালউদ্দিন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ