Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা নিয়ে আমরা শঙ্কিত : হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৭:৩০ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, করোনাভাইরাস নিয়ে সারা বিশ্বের মানুষ আতঙ্কিত। কারণ ইতোমধ্যে করোনাভাইরাসে লাখ লাখ মানুষ আক্রান্ত হয়েছে, ৫০ হাজারের অধিক মানুষ মারা গেছে। বাংলাদেশে করোনাভাইরাস মহামারি আকারে না আসলেও আমরা কিন্তু শঙ্কিত আছি।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।হানিফ আরও বলেন, করোনাভাইরাস রোধ করার প্রথম কাজ হচ্ছে ঘরে থাকা, অন্যের সংস্পর্শ থেকে মুক্ত থাকা। করোনাভাইরাসের বৈশিষ্ট্য হলো এক দেহ থেকে আরেক দেহে সংক্রমিত করা। তাই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। এই দুর্যোগ থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রী আমাদের বিভিন্ন নির্দেশনা দিয়েছেন। যাতে আমরা রক্ষা পেতে পারি।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানিফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ