Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগকে যারা নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করেছিল তারাই নিশ্চিহ্ন হয়েছে : হানিফ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ৯:৫৯ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগকে যারা নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র করেছিল, তারাই নিশ্চিহ্ন হয়েছে। জনগণ তাদেরকে ইতিহাসের কাঠগড়ায় দাঁড় করিয়েছে। আজ বুধবার সকালে কক্সবাজার শহরের জারা কনভেনশন সেন্টারে জেলা আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে, আর দেশের উন্নয়ন-অগ্রগতি হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। অথচ বিএনপি এই সত্যকে স্বীকার করতে চায়না।’ তিনি বলেন, আজকে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। আমাদেরকে একটি উন্নয়নশীল দেশ হিসেবে টিকে থাকতে হবে। বিশ্বের সাথে তাল মিলিয়ে আত্ম-মর্যাদার সাথে আরো সামনে এগিয়ে যেতে হবে।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, দেশে করোনাভাইরাসের বিধিনিষেধ শিথিল হওয়ার পর সাংগঠনিক কার্যক্রম আরো বেশি গতিশীল করতে বিভিন্ন জেলায় প্রতিনিধি সভা করার নির্দেশ দিয়েছেন দলীয় সভাপতি শেখ হাসিনা। এর ধারাবাহিকতায় আওয়ামী লীগের প্রাণ তৃণমূল নেতা-কর্মীদের নিয়ে কক্সবাজারে এই আয়োজন।

সভায় সাংগঠনিক রিপোর্ট পেশ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান। এরআগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সভার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ধর্ম-বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সাইমুম সরওয়ার কমল এমপি, জাফর আলম এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, শাহিন আক্তার এমপি, কানিজ ফাতেমা আহমেদ এমপি প্রমুখ বক্তব্য দেন। সভায় জেলার বিভিন্ন ইউনিটের ৩ হাজার প্রতিনিধি অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ