Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে টিসিবি‘র পণ্য বিক্রয়ে অনিয়মে বিক্রয়কারীকে অর্থদণ্ড

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ২:৫৮ পিএম

ঝালকাঠির রাজাপুরে নিয়ম না মেনে টিসিবি‘র পণ্য বিক্রয়ের অপরাধে পণ্য বিক্রয়কারী মোঃ জামাল হাওলাদার (৪২) কে ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ২ মার্চ সন্ধ্যায় উপজেলার বাগড়ি বাজার এলাকায় এ দন্ড প্রদান করেন। জামাল হাওলাদার ঝালকাঠি জেলার সদর থানার কৃষ্ণকাঠি এলাকার মৃত আব্দুর রশিদ হাওলাদারের পুত্র।

জানাগেছে, মেসার্স আনোয়ার ট্রেডার্স নিয়ম না মেনে টিসিবি‘র পন্য সাধারন জনগনের কাছে বিক্রয় না করে, দোকানে দোকানে বিক্রয় করছিল। স্থানীয়দের কাছ থেকে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী কর্মকর্তা রাজাপুর থানা পুলিশ নিয়ে ঘটনা স্থলে হাজির হন। তাদের উপস্থিতি টের পেয়ে মেসার্স আনোয়ার ট্রেডার্স এর ডিলার মোঃ আনোয়ার হোসেন ঘটনা স্থল থেকে সটকে পরে। এ সময় ডিলারের ভাই জামালকে ঘটনা স্থল থেকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতে তাকে অর্থদন্ড প্রদান করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ সোহাগ হাওলাদার জানান, নিয়ম না মেনে টিসিবি‘র পন্য বিক্রয়ের অপরাধে ১ জনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং মেসার্স আনোয়ার ট্রেডার্স এর লাইসেন্স বাতিল চেয়ে সুপারিশ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অর্থদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ