Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরার আশাশুনিতে ২৬ বস্তা সরকারি চালসহ এক আওয়ামীলীগ নেতা গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ৩:৪৮ পিএম

সাতক্ষীরার আশাশুনিতে ২৬ বস্তা সরকারি চালসহ এক আওয়ামীলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১ এপ্রিল) বেলা ১১ টার দিকে আশাশুনি উপজেলার বড়দল গ্রাম থেকে এই চাল উদ্ধারসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত আওয়ামীলীগ নেতা বড়দল গ্রামের শহাজউদ্দিনের ছেলে মুজিবর রহমান সানা (৫৩)। তিনি বড়দল ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে বর্তমানে দায়িত্বরত রয়েছেন বলে একটি নির্ভরযোগ্য সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়দল গ্রামের ইমান আলী গাজীর ছেলে শাহজাহানের বাড়ীতে অভিযান চালিয়ে ৫০ কেজি ওজনের ২৬ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। ১০ টাকা কেজি দরের এই সরকারি চালগুলো ডিলার মুজিবর সানা ওই বাড়িতে গোপনে মজুদ রাখে।
তিনি জানান, অভিযানের সময় শাহজাহান পালিয়ে যায়। তবে, গ্রেফতার করা হয় ডিলার মুজিবর সানাকে। এবিষয়ে থানায় মুজিবর সানা ও শাহজাহানের নামে মামলা হয়েছে।

সাতক্ষীরা জেলা খাদ্য অফিস সূত্রে জানা গেছে, ১০ টাকা কেজি দরের খাদ্য বান্ধব এর চাল বিতরণের শেষ দিন ছিলো ৩১ মার্চ ২০২০।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ