Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

করোনা মোকাবেলায় গঠিত জাপার কমিটিতে টাঙ্গাইলের জয়নাল

মির্জাপুর (টাঙ্গাইল)প্রতিনিধি | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ২:৩০ পিএম

করোনা মোকাবেলায় গঠিত জাতীয় পার্টির ঢাকা বিভাগীয় সমন্বয় কমিটিতে এনাম জয়নাল আবেদিনকে সদস্য রাখা হয়েছে।এনাম জয়নাল আবেদীন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।তার বাড়ি টাঙ্গাইলের বাসাইল উপজেলার সিঙ্গারডাক গ্রামে।

সোমবার জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি’কে প্রধান সমন্বয়কারী ও মহাসচিব মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি’কে সদস্য সচিব করে ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি করা হয়েছে।একই সাথে জেলা ও উপজেলা সমূহে সরজমিনে কাজ করার জন্য ৮টি বিভাগীয় কমিটিও গঠন করা হয়। এতে লিয়াকত হোসেন খোকা এমপিকে অতিরিক্ত মহাসচিব করে ঢাকা বিভাগীয় ৪০ সদস্য বিশিষ্ট সমন্বয় কমিটি করা হয়েছে। ঢাকা বিভাগীয় জাতীয় পার্টির কমিটির কমিটিতে পার্টির সাংগঠনিক সম্পাদক এনাম জয়নাল আবেদনীকে সদস্য করা হয়েছে।

এ ব্যাপারে এনাম জয়নাল আবেদীনের সঙ্গে কথা হলে তিনি বলেন, পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের দলের প্রয়োজনে আমাকে যখন যেখানে যে দায়িত্ব দিবেন বিগত দিনের ন্যায় সততা ও আন্তরিকতা দিয়ে সে দায়িত্ব যথাযথভাবে পালন করে যাবো বলে তিনি উল্লেখ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ