Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির পদত্যাগের সাথে জাপার কোনো সম্পর্ক নেই : জাপা মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

জাতীয় পার্টি (জাপা) মহাসচিব ও কিশোরগঞ্জ-৩ আসনের এমপি মুজিবুল হক চুন্নু বলেছেন, বিএনপি তাদের রাজনৈতিক কৌশল ও মতাদর্শ অনুযায়ী রাজনীতি করছে। তাদের রাজনীতি আর আমাদের রাজনীতি এক নয়। গতকাল শনিবার সন্ধ্যায় এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এর আগে, দুপুরে রাজধানীর গোলাপবাগে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশে দলের ৭ এমপি জাতীয় সংসদ থেকে পদত্যাগের ঘোষণা দেন। সেসময় জাতীয় পার্টির এমপিদেরও জাতীয় সংসদ থেকে পদত্যাগের আহ্বান জানান তারা।

বিএনপির ভাইস-চেয়ারম্যান আহমেদ আজম খান বলেন, আমাদের ৭ এমপি জাতীয় সংসদ থেকে পদত্যাগ করেছেন। এখানে আমি জাতীয় পার্টির এমপিদের বলবো- আপনারাও পদত্যাগ করুন এবং সাধারণ মানুষের কাতারে যোগ দিন।

এর পরিপ্রেক্ষিতে মুজিবুল হক চুন্নু বলেন, বিএনপির এমপিরা তাদের রাজনৈতিক কৌশল অনুযায়ী সংসদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন এবং আমাদের পদত্যাগের আহ্বান জানিয়েছেন। তবে তাদের এ আহ্বানের সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই। আমরা আমাদের নিজস্ব রাজনীতি ও মতাদর্শ মেনে রাজনৈতিক কৌশল ঠিক করি এবং সে মতো চলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ