Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তামিলনাড়ুতে কোয়ারেন্টাইনে থাকা যুবকের বৃদ্ধাকে কামড়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৬:১৫ পিএম

ভারতের তামিলনাড়ুতে হোম কোয়ারেন্টাইনে থাকা এক যুবক বাড়ি থেকে নগ্ন হয়ে পালিয়ে এক বৃদ্ধাকে কামড় দিয়ে মেরে ফেলেছেন। সম্প্রতি শ্রীলঙ্কা থেকে দেশে ফেরার পর ওই যুবককে ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছিল স্থানীয় প্রশাসন।-এনডিটিভি
প্রতিবেদনে বলা হয়েছে, শ্রীলঙ্কা থেকে তামিলনাড়ুতে ফেরার পর ৩৫ বছর বয়সী ওই যুবককে হোম কোয়ারেন্টাইনে যাওয়ার নির্দেশ দেয়া হয়েছিল। শুক্রবার ওই যুবক বাড়ি থেকে নগ্ন অবস্থায় দৌড়ে পালানোর চেষ্টা করেন। কিছুদূর গিয়ে ৮০ বছর বয়সী এক বৃদ্ধার ঘাড়ে কামড় বসিয়ে দেন। স্থানীয়রা ওই নারীকে উদ্ধার করে তামিলনাড়ুর একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন ওই বৃদ্ধার শারীরিক অবস্থার অবনতি ঘটলে রোববার মারা যান।
পুলিশের স্থানীয় এক কর্মকর্তা বলেছেন, অভিযুক্ত মানিকান্দনের মানসিক সমস্যা রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তিনি ২০১০ সালে মাদুরাইয়ের হাসপাতালে মানসিক সমস্যার চিকিৎসা নিয়েছিলেন।
পুলিশের ওই কর্মকর্তা বলেন, মানিকান্দন বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন। কিন্তু ওইদিন বাড়ি থেকে নগ্ন অবস্থায় দৌড়ে পালানোর চেষ্টা করেন। বাড়ি থেকে কয়েকশ মিটার যাওয়ার পর এক বৃদ্ধাকে পান। পরে ওই বৃদ্ধার ঘাড়ে কামড় বসিয়ে দেন। ওই বৃদ্ধা নিজের বাড়ির সামনে বসে ছিলেন। তিনি জানান, ওই যুবকের পরিবারের সদস্যরা বলেছেন, শ্রীলঙ্কা থেকে ফেরার পর ব্যবসায়িক ক্ষয়ক্ষতি নিয়ে দুঃশ্চিন্তায় ছিলেন মানিকান্দন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ