Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছুরিকাঘাতে যুবক খুন

সিলেট অফিস | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৭:৪৫ পিএম

প্রাণঘাতী করোনা আতঙ্কে যখন দিশেহারা মানুষ। নিজেদের রক্ষায় ঘরবন্দি। মানুষকে ঘরে ফেরাতে প্রশাসনও মাঠে সক্রিয়। এমন সময় সিলেটে ঘটলো খুনের ঘটনা। কথা কাটাকাটির জেরে সিলেটে শাহীন মিয়া (২৭) নামে এক যুবককে খুন করছে দুর্বৃত্তরা।

আজ শনিবার বিকেল ৩টার দিকে নগরের রায়নগর আবাসিক এলাকায় ঘটনা ঘটে। নিহত শাহীন মিয়া রায়নগরের বিল্লাল মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির জের ধরে নিজ বাসার সামনে কয়েকজন যুবক শাহীনকে ছুরিকাঘাত করেন। এ সময় আশপাশ থেকে স্থানীয়দের চিৎকারে দুর্বৃত্তরা রক্তাক্ত অবস্থায় শাহীনকে রাস্তায় ফেলে রেখে চলে যায়। গুরুতর অবস্থায় তাকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত শাহিনের সৎ ভাই লাহিন বলেন, পাওনা টাকার বিরোধের জেরে একই এলাকার কয়েকজন যুবক তার ভাইকে হত্যা করেছে।
সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া জানান, শাহীন পেশায় টিউবওয়েল মিস্ত্রী। তাকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। খুনের ঘটনাটি জানতে পেরে তারা ঘটনাস্থলে গেছেন।
তিনি জানান, শাহীনের বাবা বিল্লালের ঘর ছেলে তার মা অন্যত্র রায়নগর মোক্তাদির ইসলাম নামে এক ব্যক্তির সঙ্গে সংসার গড়েন। তবে কি কারণে তাকে খুন করা হয়েছে, তা জানার চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ