Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেমরায় ছুরিকাঘাতে ট্রাকচালক খুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর ডেমরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ট্রাকচালক খুন হয়েছেন। গত শুক্রবার গভীর রাতে রক্তাক্ত অবস্থায় সাইফুল ইসলাম নামের ওই ট্রাকচালক ডেমরার সাবেক কমিশনার হাসু মিয়ার বাড়ির সামনে পড়ে ছিলো। তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত সাইফুলের বাড়ি ডেমরা থানার আমুলিয়া নন্দীপুর গ্রামে। তার বাবার নাম ফজলুল হক। ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তবে পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি।
ডেমরা থানার এসআই হারেস মিয়া বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সাবেক কমিশনার হাসু মিয়ার বাড়ির গেটের পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল। রাত ৩টার দিকে তাকে হাসপাতালে নেয়া হয়। সাইফুল ইসলামের তলপেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আমরা জানতে পারি, তিনি একজন বালির ট্রাকচালক (ড্রাম ট্রাক)। ট্রাকটি থানা হেফাজতে আছে। এটা ছিনতাই, নাকি পূর্ব শত্রুতার জেরে তা তদন্তের পর জানা যাবে। নিহতের মামা ফারুক আলী বলেন, তার পকেটে থাকা আইডি কার্ড থেকে ফোন নম্বর সংগ্রহ করে পুলিশের মাধ্যমে খবর পাই আমরা। ভাগ্নে সাইফুল ট্রাকচালক। এই ড্রাম ট্রাকের মালিক সে নিজেই, আমাদের ধারণা ট্রাকটি ছিনতাই করতে তাকে ছুরিকাঘাত করা হয়। স্ত্রী মানসুরা আক্তার অর্পা ও এক মাত্র মেয়েসহ পরিবার নিয়ে ডেমরা আমুলিয়া মেন্দিপুরে নিজ বাড়িতে থাকতো। নিজের ড্রাম ট্রাক চালাতো সাইফুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেমরায় ছুরিকাঘাতে ট্রাকচালক খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ