Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মৃত্যু ডিজের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:০০ এএম

করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন মার্কিন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ডিজে এবং রেডিয়ো স্টার ব্ল্যাক এন মাইল্ড। তার আসল নাম ছিল অলিভার স্টোকস জুনিয়ার। নিউ অরলিন্সের বাসিন্দা ৪৪ বছর বয়সী এই মিডিয়া স্টার সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় ছিলেন।

অরলিন্সের পেরিশ করনার্স অফিস তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে। বৃহস্পতিবার কোভিড-১৯ নিশ্চিত হওয়ার পরই তিনি মারা যান। অলিভার চার সন্তানের বাবা ছিলেন। তিনি নিউ অরলিন্সের আর্থার অ্যাশে চার্টার স্কুলেও কাজ করেছিলেন। জানা গিয়েছে, গত ৯ মার্চ তিনি ১০২.৪ ডিগ্রি জ্বর নিয়ে স্কুল থেকে বেরিয়ে যান। ওসনার আর্জেন্ট কেয়ার-লেকভিউতে ভর্তি ছিলেন। ১১ মার্চ তাকে সেখান থেকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে স্থানান্তর করা হয়। সোশ্যাল মিডিয়ায় দেয়া সর্বশেষ পোস্টে তিনি লিখেছেন, ‘নিউমোনিয়া ফ্লু নয়।’

ব্ল্যাক এন মাইল্ড রেডিওতে নিউ অরলিন্স বাউন্স সঙ্গীত আনার জন্য পরিচিত ছিলেন। তিনি ২ ফেব্রুয়ারি ফেসবুকে লিখেছিলেন, ‘আমি নোলার ইতিহাসের প্রথম ডিজে ছিলাম, ০৩-০৫ পর্যন্ত নোলার বাউন্সে একটি রেডিও মিশ্র সঙ্গীতের অনুষ্ঠান ছিল।’ অলিভার হিউস্টনেও রিদম এবং বাউন্স সঙ্গীত জনপ্রিয় করেছেন। শনিবার রাতেও নিউ অরলিন্সের এএম রেডিও স্টেশনে তার গান প্রচারিত হয়েছিল। সূত্র : ডেইলি মেইল।



 

Show all comments
  • Fahim Sayed ২৩ মার্চ, ২০২০, ১২:৫৩ এএম says : 0
    বাংলাদেশে কোরোনা প্রবেশ করেছে, একমাত্র বিদেশী যাত্রীদের মাধ্যমে। সরকারের উচিত ছিল আরও আগেই এয়ারপোর্ট এর সকল ফ্লাইট স্থগিত রাখা, বিশেষ করে করোনা আক্রান্ত দেশ গুলোর সকল ফ্লাইট । বিশেষ করে ইটালি, স্পেন, চীন ও ইরান।
    Total Reply(0) Reply
  • Md Masud Hawlader ২৩ মার্চ, ২০২০, ১২:৫৪ এএম says : 0
    আল্লাহর হুকুম ছাড়া (কারো) কোন বিপদ আসে না। যে আল্লাহকে বিশ্বাস করে তিনি তার অন্তরকে সঠিক দিক-নির্দেশনা দেন।
    Total Reply(0) Reply
  • Kamran Uddin Rayhanr ২৩ মার্চ, ২০২০, ১২:৫৪ এএম says : 0
    তোমাদের কতো ক্ষমতা! পারমাণবিক অস্ত্রের হুমকি দেখাও, অথচ ক্ষুদ্র কণাকৃতির দৈত্যের কাছে তোমরা হেরে যাচ্ছো! হয়তো এখন বুঝতে পারছো, আসলেই তোমাদের ক্ষমতা সীমিত। তাই কৃত্রিম যন্ত্রের ভয় একে-অপরকে দেখিয়ো না। ছোট্ট পীপিলিকা হাতির কানের মধ্যে ঢুকে পড়লে হাতিও শান্তিতে থাকতে পারেনা। গোটা বিশ্ব আজ আতঙ্কিত। সবাই সবার থেকে দূরে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলে আপনজনরাও কাছে যায় না।
    Total Reply(0) Reply
  • Nasir Bangali ২৩ মার্চ, ২০২০, ১২:৫৫ এএম says : 0
    চিন্তার কিছু নেই করোনা মোকাবেলায় ওবায়দুল কাদের প্রস্তুত আছে
    Total Reply(0) Reply
  • Mohammad Nimul Azad ২৩ মার্চ, ২০২০, ১২:৫৫ এএম says : 0
    corona doesn't survive in 23 degree , so dont worry be happy
    Total Reply(0) Reply
  • S M Shawkat Ali ২৩ মার্চ, ২০২০, ১২:৫৫ এএম says : 0
    এ ধরনের ছোঁয়াচে রোগ থেকে রক্ষা পেতে সহজাত প্রবৃত্তি গুলো সচেতনভাবে এড়িয়ে চলা উচিত, যদিও অভ্যাসগত আচরণ চট করে বদলে ফেলা কঠিন।
    Total Reply(0) Reply
  • Mohammed Farhad Hossain ২৩ মার্চ, ২০২০, ১২:৫৬ এএম says : 0
    করোনা টেস্টের অগ্রগতি যদি না বাড়ানো হয় তাহলে বাঙালি জাতির উপরে বড় বিপর্যয় চলে আসবে মনে করা যায় করোনা টেস্ট এর অগ্রগতি বাড়ান মানুষকে করোনা ভাইরাস ছড়ানো থেকে বাচান তবেই ইনশাল্লাহ মহামারী আকার থেকে বাঁচতে পারব বাঙালি জাতি আমরা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ