Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝুঁকি নিয়ে যান চলাচল

সড়কে ট্রাক রেখেই মালামাল বোঝাই

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

গুরুত্বপূর্ণ সান্তাহার-তিলকপুর ভায়া জয়পুরহাট সড়কে ট্রাক রেখে প্রতিনিয়ত চলছে মালবোঝাই জীবনের ব্যাপক ঝুঁকি নিয়ে চলছে যানবাহন। এ বিষয়ে অভিযোগ করার পরও প্রশাসন থেকে নেয়া হয়নি কোন পদক্ষেপ।
জানা যায়, সান্তাহার শহরের গুরুত্বপূর্ণ সান্তাহার-তিলকপুর ভায়া জয়পুরহাট সড়কের বশিপুর ইট ভাটা মালিক বাবলুর বাসার সামনে এমনিতে সড়কে রয়েছে বিশাল আকারে বাঁক। এরপর আবার সেখানে দীর্ঘদিন ধরে চলছে সড়কের ওপর ট্রাক রেখে চালকল মালিক বাবলুর ধান ও চাল বোঝাই। ফলে এই সড়ক দিয়ে প্রতিনিয়ত জয়পুরহাট, আক্কেলপু, তিলকপুর, ছাতিয়ানগ্রামসহ আশেপাশে সর্বসাধারণ জীবনের ঝুঁঁকি নিয়ে যানবাহন চলাচল করছে।
এ বিষয়ে এলাকার বিশেষ ব্যাক্তিবর্গ আদমদীঘি উপজেলার আইন শৃঙ্খলা কমিটির আলোচনা সভায় একাধিকবার অভিযোগ করার পরও প্রশাসনের পক্ষ থেকে কোন পদক্ষেপ নেয়া হয়নি। এছারাও সড়কে ট্রাক দাড় করিয়ে মালামাল বোঝাই করতে নিষেধ করলেও মিল মালিক প্রভাবশালী হওয়ায় কারোও কথা তিনি কর্ণপাত করেন না। এতে জীবনের ব্যাাপক ঝুঁকি নিয়েই চালাতে হচ্ছে সবধরনের যানবাহন। যেকোন সময় ওই স্থানে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সান্তাহার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ