Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্পেনে ‘ডাইনোসর’!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

করোনভাইরাসের জেরে স্তব্ধ ইউরোপের অধিকাংশ দেশ। সংক্রমণ এড়াতে ঘর বন্দি থাকছেন সেখানকার বাসিন্দারা। এই পরিস্থিতিতে স্পেনের মার্সিয়ার রাস্তায় গুটি গুটি পায়ে ঘুরতে দেখা গেল একটি ‘ডাইনোসর’কে। পথে তাকে দেখে আটকাল পুলিশ!
এই ঘটনার ভিডিও নিজেদের টুইটার হ্যান্ডল থেকে মঙ্গলবার শেয়ার করেছে মার্সিয়া পুলিশ। যা ইতিমধ্যেই দেখা হয়েছে ৫০ লাখ বারের কাছাকাছি। সেই ভিডিওতে শোনা যাচ্ছে, ‘জুরাসিক পার্ক’ ছবির মিউজিকও।

আসলে মার্সিয়ার রাস্তায় ঘুরে বেড়ানো ডাইনোসর একজন মানুষ। করোনাভাইরাস থেকে বাঁচতে ডাইনোসরের পোশাক পরে রাস্তায় ঘুরছিলেন তিনি। তাকে দেখে পুলিশ সতর্ক করে। বাড়ি চলে যেতে বলে। এই পোশাক নিয়ে জানানো হয়েছে, এই ধরনের পোশাক করোনাভাইরাস রুখতে সক্ষম নয়। যদিও করোনার আতঙ্কে প্রাণীর পোশাক পরে রাস্তায় বেড়ানোর ঘটনা এই প্রথম নয়। এর আগে চীনের এক মহিলা হাসপাতালে গিয়েছিলেন জিরাফের পোশাক পরে। সূত্র : নিউ ইয়র্ক পোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ