Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মালয়েশিয়ায় করোনায় আক্রান্ত আরও ১১০

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৬:৫৬ পিএম

গত ২৪ ঘণ্টায় মালয়েশিয়ায় নতুন করে আরও ১১০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। দেশটিতে এখন করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৯০০, মৃত্যু হয়েছে ২ জনের। দেশটির স্বাস্থ্যমন্ত্রী বৃহস্পতিবার এই তথ্য জানিয়েছেন।- স্টার অনলাইন
এক সংবাদ সম্মেলনে মালয়েশিয়ার স্বাস্থ্যমন্ত্রী ডা. আধাম বাবা বলেছেন, নতুন করে যে ১১০ জন আক্রান্ত হয়েছেন, তাদের মধ্যে ৬৩ জন দেশটির রাজধানী কুয়ালালামপুরে অবস্থিত জামেক পেতালিং মসজিদে এক তাবলীগ জামাতের সঙ্গে সংশ্লিষ্ট।

দেশটির স্বাস্থ্যমন্ত্রী জানান, ‘মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানাতে চাই আক্রান্তের নতুন করে ১৫ জন কোভিড-১৯ রোগ থেকে সুস্থ হয়েছেন। এ পর্যন্ত মোট ৭৫ জন করোনা রোগী সম্পূর্ণ সুস্থ হলেন। এছাড়া আক্রান্ত ২০ জনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।
দেশটিতে মহামারি করোনাভাইরাস সংক্রমণের বড় ক্লাস্টার হয়ে দাঁড়িয়েছে পেতালিংয়ের ওই তাবলীগ জামাত। সেখানে বিশ্বের নানা দেশের মানুষ অংশ নিয়েছিল। সরকারি হিসাব অনুযায়ী, দেশটির করোনা আক্রান্ত ৯০০ রোগীর মধ্যে ৫৭৬ জন তাবলীগের ওই জামাত সংশ্লিষ্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ