Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে সন্ধ্যায় গ্রেফতার, গভীর রাতে মুক্তি

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ৩:৪৩ পিএম

ফরিদপুরে শনিবার সন্ধ্যায় শহরের টেপাখোলা বেলতলা এলাকায় ফরিদপুর যুব দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শুরুর কিছুক্ষনের মধ্যেই পুলিশ আইন শৃঙ্খলা রক্ষার্থে ঐ সম্মেলন পন্ড করে দেয় এবং কেন্দ্রীয় যুব দলের নেতা সহ প্রায় ১৫/২০ জন নেতা কর্মীকে গ্রেফতার করেন কোতয়ালী থানা পুলিশ। পুলিশের লাঠি চার্জে সাংবাদিক সহ আহত হয় প্রায় ৩০ জন। গ্রেফতারকৃত নেতা কর্মীরা হলেন কেন্দ্রীয় যুবদলের সহ - সভাপতি মোঃ সেলিম চৌধরী, ঢাকা বিভাগীয় যুব দলের সহ - সভাপতি মাহাবুবুল হাসান পিংকু , ফরিদপুর মহানগর যুব দলের সভাপতি বেনজীর আহমেদ তাবরিজ, ফরিদপুর কোতয়ালী বি এন পির সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ সহ প্রায় ১৫/২০ জন নেতা কর্মীকে গ্রেফতার হন।
পরবর্তীতে প্রশাসনিক যাচাই - বাছাইয়ের ভিত্তিতে মহানগর যুব দলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজের মামলার ওয়ারেন্ট থাকায় তাকে ব্যতীত সকল নেতা কর্মীকে গভীর রাতে মুক্ত করে দেয়। রোববার সকালে বেনজীর আহমেদ তাবরিজকে আদালতে হস্তান্তর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ