Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৬ দিনেও জ্ঞান ফেরেনি গাজীপুরে উদ্ধার হওয়া মাদরাসা ছাত্রের

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০০ এএম

৬ দিন অতিবাহিত হলেও এখনো জ্ঞান ফেরেনি গাজীপুরের কালিগঞ্জে উদ্ধার হওয়া অজ্ঞাত (১২) মাদরাসা ছাত্রের। সে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

কালিগঞ্জ থানার এসআই কাজী কামাল জানান, কালিগঞ্জের আজমতপুর সড়কের পাশে ওই কিশোরকে অজ্ঞান অবস্থায় দেখতে পেয়ে লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে এসআই কামাল তাকে উদ্ধার করে প্রথমে কালিগঞ্জ পরে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন। সেখানেও তার অবস্থার কোন উন্নতি না হওয়ায় এবং জ্ঞান না ফেরায় তাকে গতকাল দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপালে প্রেরণ করা হয়। উদ্ধারের সময় তার পরনে ছিল সাদা পায়জামা ও গোল হাতাওয়ালা গেঞ্জি।
মাথার বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা উদ্ধার কিশোর মাদরাসার ছাত্র। অপহরণের পর মুক্তিপণ না পেয়ে তাকে মেরে ফেলে রেখে যায়।

তিনি আরো জানান, উদ্ধারের ৬ দিন অতিবাহিত হলেও এখনো তার জ্ঞান ফেরেনি। ছেলেটির কোন পরিচয় না পাওয়ায় এবং জ্ঞান না ফেরায় নিজ খরচে তিনি সব কিছু করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ