Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেষ আটে পা দিয়ে রাখল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০০ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগে বারবার ছন্দ হারানো ম্যানচেস্টার ইউনাইটেড ইউরোপা লিগে দারুণ এক জয় পেয়েছে। পরশু অস্ট্রিয়ার ক্লাব এলএসকে-কে উড়িয়ে কোয়ার্টার-ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে উলে গুনার সুলশারের দল। বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি এড়াতে দর্শকশ‚ন্য মাঠে গড়ায় ম্যাচটি। শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচটি ৫-০ গোলে জেতে ইউনাইটেড।

ম্যাচের ২৮তম মিনিটে ডি-বক্সের মুখ থেকে জোরালো উঁচু শটে সফরকারীদের এগিয়ে নেন নাইজেরিয়ার ফরোয়ার্ড ওদিওন ইঘালো। জায়গা থেকে নড়ার সুযোগ পাননি গোলরক্ষক। ৫৮তম মিনিটে এক ডিফেন্ডারকে কাটিয়ে ডি-বক্সে ঢুকে আরেকজনকে সুযোগ না দিয়ে নিচু শটে বল জালে পাঠান ইংলিশ মিডফিল্ডার ড্যানিয়েল জেমস। এবারও জায়গায় দাঁড়িয়ে দেখেন গোলরক্ষক। ৮২তম মিনিটে প্লেসিং শটে স্কোরলাইন ৩-০ করেন হুয়ান মাতা। তিন মিনিট যোগ করা সময়ে আরও দুবার লক্ষ্যে বল পাঠিয়ে দুই লেগের লড়াইয়ের ফল যেন অনেকটাই নিশ্চিত করে ফেলে ম্যানচেস্টারের দলটি। গোল দুটি করেন ম্যাসন গ্রিনউড ও আন্দ্রেয়াস পেরেইরা। ফিরতি লেগে আগামী বৃহস্পতিবার ওল্ড ট্র্যাফোর্ডে মুখোমুখি হওয়ার কথা ছিল দু’দলের। তবে উয়েফা আপাতত সেই দিনের সূচি স্থগিত করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইংলিশ প্রিমিয়ার লিগ

১৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ