Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১০:০৪ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলা থেকে ছিনতাইকৃত ২টি সিএনজি উপজেলা হাতিয়া উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িত ৫ ছিনতাইকারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃত ছিনতাইকারীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, হাতিয়া বুড়িরচরের আবুল কাশেমের ছেলে হানিফ (৩২), বয়ারচর চরের নুর ইসলামের ছেলে আজাদ (৩৮), কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আমিন উল্যাহ মুন্সির ছেলে ইব্রাহিম ছোটন (২৮), গাংচিলের আবুল কালামের ছেলে নাছির (৩৮), একই এলাকার আলী হোসেনের ছেলে গিয়াস উদ্দিন জমির (৩৭)।

পুলিশ জানায়, গত ১৫ ফেব্রুয়ারি উপজেলার মুছাপুর ২নং ওয়ার্ড আহছান উল্যাহ মসজিদের উত্তর পাশের পাকা রাস্তা থেকে একটি নতুন সিএনজি অটোরিকশা চালক সাইফুলকে মারধর করে তার কাছ থেকে সিএনজি গাড়ীটি ছিনতাই করে নিয়ে যাওয়া হয়। ঘটনায় গত ১৬ফেব্রুয়ারি ছিনতাইকৃত সিএনজির মালিক সোনাগাজী উপজেলার পশ্চিম দরবেশ এলাকার ফকির আহম্মদ বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরবর্তিতে পুলিশ অভিযান চালিয়ে ইব্রাহিম ছোটন, নাছির ও গিয়াস উদ্দিনকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যমতে পুলিশ চট্টগ্রামের হাটহাজারী গ্যারেজ থেকে আজাদ ও হানিফকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার রাতে হাতিয়ার দূর্গম চরে অভিযান চালিয়ে ছিনতাইকৃত সিএনজিসহ আরও একটি ছিনতাইকৃত সিএনজি উদ্ধার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, গ্রেপ্তারকৃতরা ছিনতাই ছাড়াও বিভিন্ন স্থানে ডাকাতির সাথেও জড়িত রয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদে অনেক তথ্য পাওয়া গেছে। শুক্রবার দুপুরে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ