Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাই পৌর রাস্তার জায়গা উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ধামরাই পৌরশহরের যাত্রাবাড়ি এলাকায় প্রায় দশটি গ্রামের জনসাধারণের চলাচলের রাস্তার অভিমুখের দু’পাশ অন্যের দখলে থাকায় দেয়াল ভেঙে গতকাল বৃহস্পতিবার সকালে রাস্তা প্রশস্থ করেছেন পৌর কর্তৃপক্ষ।
জানা যায়, ধামরাই পৌরশহরের বান্দিমারা, কেলিয়া, খাত্রাসহ প্রায় দশটি গ্রামের মানুষ ওই রাস্তা হয়ে পৌরশহরে যাতায়াত করতো। এখানে যে কোনো পরিবহন এমনকি দুইটি রিকশাও সাইড নিয়ে যেতে পারতো না। এখানে রাস্তার অভিমুখ যাত্রাবাড়ি এলাকায় এ রাস্তার দু’পাশেই দুইজন আইনজীবী তাদের সুবিধামতো দেয়াল নির্মাণ করে রাস্তা সংকোচিত করে রেখেছেন বলে এলাকার জনসাধারণ মেয়র ও কাউন্সিলদের বলেছেন। এ ব্যাপারে খাত্রাগ্রামের বাসিন্দা আব্দুর রশিদ বলেন, অনেক পূর্বে এ রাস্তাটি বেশ প্রশস্থ ছিল। রাস্তার দু’পাশে দুইজন অ্যাড. দেয়াল নির্মাণ করে রাস্তটি সংকোচিত করে ফেলেছে। ফলে দুইটি রিকশা একত্রে যাইতে পারেনি। মেয়র গোলাম কবির মোল্লা বলেন, এলাকাবাসীর দাবিতে রাস্তাটি পাকাকরণের জন্য প্রায় পৌনে কোটি টাকার ট্রেন্ডার হয়েছে। বিধায় জনগণই রাস্তা বড়করণের কাজটি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাস্তা

২২ অক্টোবর, ২০২২
৩ অক্টোবর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২
১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ