Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভূরুঙ্গামারীতে মাদরাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৬:১০ পিএম

ভূরুঙ্গামারীতে মাদরাসা ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে এক অটো চালককে গ্রেফতার করেছে থানা পুলিশ। অটোচালকের নাম আমিনুর রহমান (৩০)। সে শিলখুড়ি ইউনিয়নের উত্তর তিলাই হরিরহাট গ্রামের আবুসামার পুত্র।

জানাগেছে, গত ৭ মার্চ (শনিবার) শিলখুড়ি ইউনিয়নের উত্তর তিলাই রুহুল ইসলাম দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মাদরাসা ছুটি শেষে বাড়ি ফেরার পথে উত্তর তিলাই গ্রামস্থ হরিধাম চৌরাস্তা থেকে অটোচালক আমিনুর ও তার সঙ্গীরা মেয়েটিকে জোরপূর্বক অপহরণ করে একটি অটোতে করে পাইকেরছড়া ইউনিয়নের পাটেশ্বরী বাজারের পূর্বে একটি চরে আটকিয়ে রেখে নিয়ে ২দিন ধরে ধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেললে গত ৯ মার্চ (সোমবার) বিকেলে তাকে (মেয়েটিকে) অজ্ঞান অবস্থায় একটি অটো করে ভূরুঙ্গামারী বাস স্ট্যান্ডে নামিয়ে দিয়ে ধর্ষক আমিনুর পালিয়ে যায়। পরে খোঁজ পেয়ে মেয়েটির অভিভাবক তাকে উদ্ধার করে। এব্যাপারে ঐ ছাত্রীর পিতা বাদী হয়ে ভূরুঙ্গামারী থানায় মামলা করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে গত ১০ মার্চ (মঙ্গলবার) রাতে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।

 



 

Show all comments
  • Miah Adel ১১ মার্চ, ২০২০, ৭:১৬ পিএম says : 0
    What beastly oppression upon an innocent girl!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ