Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পদ্মায় ডুবে কলেজছাত্রের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১২:৩১ পিএম

কুষ্টিয়ার শিলাইদহে শিক্ষা সফরে গিয়ে পদ্মা নদীতে গোসল করতে নেমে আবির হাসান (১৮) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১০ মার্চ) সকাল ১০টায় কলেজ ক্যাম্পাসে আবিরের নামাজে জানাজা অনুষ্ঠিত হয় বলে নিশ্চিত করেছেন যশোর ক্যান্টনমেন্ট কলেজের অধ‌্যক্ষ লেফটেন‌্যান্ট কর্নেল আমিনুর রহমান।

সোমবার দুপুরে কুঠিবাড়ী সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন আবির। আবির ঝিনাইদদের কোর্টচাঁদপুর উপজেলার সাবদালপুর গ্রামের আহসান হাবিবের ছেলে। তিনি যশোর ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির মানবিক শাখার ছাত্র।

কলেজের শিক্ষক জিয়াউর রহমান জানান, ‘সোমবার কলেজ থেকে ১৩১ শিক্ষার্থী ও ৯ শিক্ষক শিক্ষা সফরে শিলাইদহ রবীন্দ্র কুঠিবাড়িতে গিয়েছিলেন। দুপুরে পদ্মার চরে কয়েকজন শিক্ষার্থী ফুটবল খেলা শেষে নদীতে গোসল করতে নামে। এ সময় তাদের মধ্যে আবির নদীতে ডুবে যান।

খবর পেয়ে ঘটনাস্থলে জাল টেনে এবং ডুব দিয়ে খোঁজাখুঁজি করেন স্থানীয়রা। পরে ডুবুরি দলের সদস্যরা রাত ৯টার দিকে আবিরের লাশ উদ্ধার করে। মঙ্গলবার সকাল ১০টায় কলেজ ক্যাম্পাসে আবিরের নামাজে জানাজা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ