Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারীরা এগিয়ে আসলেই বাংলাদেশ এগিয়ে যাবে

বিপিডব্লিউএন’র কর্মশালয় ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

নারীরা এগিয়ে আসলেই বাংলাদেশ এগিয়ে যাবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা. শফিকুল ইসলাম। বিশ্ব নারী দিবস উপলক্ষে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কে (বিপিডব্লিউএন) ডিএমপি ও ঢাকা রেঞ্জ সমন্বয় সভা ও কর্মশালায় এ কথা বলেন তিনি। গতকাল সকালে রাজধানীর রাজারবাগস্থ বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

ডিএমপি কমিশনার বলেন, বাংলাদেশের প্রতিটি কর্মক্ষেত্রে নারীদের পদাচরণ এবং সব ক্ষেত্রেই নারীদের ভূমিকা পুরুষের চেয়ে কম নয়। একজন নারী শুধু কর্মক্ষেত্রেই ভূমিকা রাখেন না বরং পরিবারের সব কিছুই দেখাশুনা করেন।
তিনি আরো বলেন, কর্মক্ষেত্রে নারী পুলিশের কাজ করা একটি চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ নিয়েই প্রতিটি ক্ষেত্রে সফলতার সাথে কাজ করছে নারী পুলিশ। বাংলাদেশ নারী পুলিশ এখন দেশের সীমানা ছাড়িয়ে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে প্রসংশনীয় ভূমিকা রাখছেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার ও সভাপতি বিপিডব্লিউএন আমেনা বেগম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী

১৫ জানুয়ারি, ২০২৩
২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ