Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

যুক্তরাজ্যে প্রতিনিধি দলের সিলেট ওসমানী বিমানবন্দর পরিদর্শন

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থাসহ সার্বিক পরিবেশ প্রতিবেশ পরিদর্শন করেছে যুক্তরাজ্যের ডিপার্টমেন্ট ফর ট্রান্সপোর্টের (ডিএফটি) প্রতিনিধি দল। সিলেট-লন্ডন বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইট চালুর বিষয়ে বিশেষ করে নিরাপত্তাসহ বিভিন্ন বিষয় খতিয়ে দেখেছেন তারা।

তবে প্রতিনিধি দল এর পরিদর্শন পরবর্তী প্রাথমিক কোন সিদ্ধান্তের ব্যাপারে কিছু বলতে রাজি হননি ওসমানী বিমান বন্দরের ব্যবস্থাপক হাফিজুর রহমান। তিনি জানান, বিষয়টি অভ্যন্তরীণ ও সার্বিক বিবেচনায় সিদ্ধান্ত আসবে। এই মুর্হূতে তেমন কোন তথ্যে নেই, পরিদর্শন ব্যতিত। তবে ব্রিটিশ সংস্থা প্রতিনিধিরা মূলত বিমানবন্দরের নিরাপত্তাসহ সার্বিক বিষয়গুলো যথাযথ আছে কিনা তা পর্যবেক্ষণ করতেই এ পরিদর্শন।

জানা গেছে, গতকাল সোমবার সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছে ডিএফটি প্রতিনিধি দলটি। রোববার থেকেই বিমানবন্দর এলাকায় জনসাধারণের চলাচলসহ আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ