Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বখাটের বিচার দাবিতে সংবাদ সম্মেলন

রামগড় (খাগাড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর বাদশা মিয়ার বিরুদ্ধে এক ছাত্রীকে যৌন নিপীড়নের একটি অডিও বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর রামগড় উপজেলার সচেতন ছাত্র সমাজের ব্যানারে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে। গতকাল রোববার সকাল ১১টায় খাগড়াছড়ি বাসস্ট্যান্ডে কয়েকশত প্রতিবাদী শিক্ষার্থী মানববন্ধন শেষে শান্তি পরিবহনের অফিসে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে সচেতন ছাত্র সমাজের পক্ষে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাউছার হাবিব শোভন। এ সময় তিনি বক্তব্যে বলেন, ছাত্রী নিপীড়নের বিচার চেয়ে সকলের দারস্ত হয়ে কোনো বিচার না পেলে আমারা তার পক্ষে বিচারের দাবিতে সোচ্ছার হই। সংবাদ সম্মেলনে আরো বলা হয় বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যুৎসাহী সদস্য কাউন্সিলর বাদশা মিয়া দীর্ঘদিন ধরে মোবাইল ফোন ও স্বশরীরে বিভিন্নভাবে যৌন নিপীড়ন ও উত্যক্ত করাসহ বিবাহের প্রস্তাব দেয়। পরে ছাত্রীটি বিদ্যালয়ের শিক্ষকদের জানিয়ে ভয়ে আতঙ্কে গোপনে স্কুল হোস্টেল ছেড়ে পালিয়ে যায়।
সংবাদ সম্মেলনে সচেতন ছাত্র সমাজের ব্যানারে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব আনোয়ার জাহিদ ছোটন, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন, রামগড় কলেজ ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আরাফাত হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ