Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অপহরণের পর মুক্তিপণ: কলেজ ছাত্রলীগ সভাপতি প্রার্থীসহ গ্রেফতার ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ১:৩৯ পিএম

রাজশাহী সরকারি সিটি কলেজের দুই ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ আদায়কালে হাতেনাতে ছাত্রলীগ সভাপতি প্রার্থী ইফতেখার আলী ভুঁইয়াসহ (২৩) দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোয়ালিয়া থানা পুলিশ ছদ্মবেশে অপহৃত ছাত্রদের উদ্ধার করলেও বৃহস্পতিবার সকালে বিষয়টি গণমাধ্যমকর্মীদের নজরে আসে। এ সময় ছাত্রলীগ নেতাসহ দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর হেতেম খাঁ এলাকার ইমরান আলী ভুঁইয়ার ছেলে ছাত্রলীগ নেতা ইফতেখার আলী ভুঁইয়া (২৩) এবং সিরাজগঞ্জের বয়রাবাড়ী গ্রামের বাসিন্দা আমিরুল ইসলামের ছেলে ছাত্রলীগকর্মী আবির হাসান (২০)। এদের মধ্যে ইফতেখার রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন বলে জানা গেছে।

উদ্ধারকৃত ছাত্ররা হলেন নওগাঁর পোরশা উপজেলার নোনাগ্রামের একরামুল শাহের ছেলে তামিম শাহ (১৯) এবং পার্শ্ববর্তী সাপাহার উপজেলার পিছইল ডাঙা গ্রামের মিজানুর রহমানের ছেলে রিফাত হোসেন (২০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ