Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিল্লীতে নির্বিচারে মুসলিম হত্যা এবং মসজিদ-মাদরাসা ও অগ্নিসংযোগ ও হামলার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ২:৫৭ পিএম

ভারতের দিল্লীতে নির্বিচারে মুসলিম গণহত্যা এবং মসজিদ-মাদরাসা ও মুসলমানদের বাড়ি-ঘর, সহায়-সম্পদের উপর অগ্নিসংযোগ ও হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২ মার্চ দুপুরে উলামা পরিষদের আয়োজনে মৌলভীবাজার টাউন ঈদগাহ প্রাঙ্গণে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পরে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পশ্চিমবাজার এলাকায় গিয়ে মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়। ভারতীয় মুসলমানদের সাহায্য কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় হয়।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা উলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল বারী ধর্মপুরী, সহ-সভাপতি মাওলানা আহমেদ বেলাল, মাওলানা সৈয়দ মাসউদ আহমদ, মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলী, মাওলানা শেখ বদরুল আলম হামিদী সহ অন্যান্যরা।

বক্তাগণ সরকারের প্রতি দাবী জানান, মুজিব বর্ষে যেন খুনি মোদি কে বাংলাদেশে আসতে দেওয়া না হয়। কটুর আন্দোলন গড়ে তোলা ও বিমান বন্দর ঘেরাও করে মোদি আগমনকে প্রতিহত করবে বলে হুশিয়ারি দেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ