Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের নাগেশ্বরীতে আগুনে পুড়ে গেছে নগদ ৮০ হাজার টাকাসহ ৪ পরিবারের ১১টি ঘর

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩৩ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৪ পরিবারের ১১টি ঘর। এসময় ঘরে রাখা ৮০ হাজার টাকাও পুড়ে গেছে। শুক্রবার দুপুরে উপজেলার কেদার ইউনিয়নের টেপারকুটি গ্রামে ঘটনাটি ঘটে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুর ১২টায় ওই গ্রামের মৃত: আজিজার রহমানের ছেলে হবিবর রহমানের রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তেই তা ছড়িয়ে পড়ে। দাউ দাউ করে জ্বলতে থাকে পার্শ্ববর্তী আরো ৩টি বাড়ি। তাদের চিৎকারে প্রতিবেশিরা ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় হবিবরের ৫টি ঘর, নগদ ৮০ হাজার টাকা, ধনি শেখের ছেলে আব্দুর রশিদের ৩টি ঘর, আজিজার মন্ডলের ছেলে খায়রুল আলমের ২টি ঘর ও মহির মন্ডলের ছেলে মফিজুল ইসলামের ১টি ঘরসহ তাদের প্রত্যেকের ঘরের ধান-চাউল ও আসবাবপত্র।

কেদার ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান জানান, ঘটনাটি দু:খজনক। ক্ষতিগ্রস্থদের তালিকা করে উর্দ্ধতন কর্তৃপক্ষ বরাবর পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ