Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুর থেকে নিখোঁজ ৪ তরুণী শ্রীপুর থেকে উদ্ধার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০৫ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার পূর্ব বাখাই গ্রাম থেকে নিখোঁজ ৪ তরুণীকে ৫দিন পর বুধবার রাতে গাজীপুরের শ্রীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।গাজীপুরের শ্রীপুরের সেতারা এলাকা থেকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ও ফুলপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় তাদেরকে উদ্ধার করতে সক্ষম হন।

ফুলপুর ইউনিয়নের পূর্ব বাখাই গ্রামের মিজানুর রহমানের মেয়ে আফসানা খাতুন (২১) ও সুমাইয়া খাতুন (১৩), তাজুল ইসলামের মেয়ে সানজিদা খাতুন (১৯) এবং নিজাম উদ্দিনের মেয়ে মিফতাহুল জান্নাত ইশাত (২০) গত শনিবার সকালে যার যার শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়।কিন্তু বাড়ি ফেরার সময় পার হয়ে গেলেও তারা বাড়িতে আসেনি। অনেক খোজাখুজি করে তাদের কোন সন্ধান না পেয়ে অভিভাবকরা থানায় জিডি করেন। জিডির সুত্রধরে ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ অাহমার উজ্জামানের নির্দেশে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী নেতৃত্বে পুলিশ তাদের উদ্ধারে বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল টেকিং করে পুলিশ তাদের অবস্থান জানতে পারে এবং ওসি (তদন্ত) মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই বাসেত, এএসআই আলমগীরসহ পুলিশ ফোর্স অভিযান চালিয়ে গাজীপুরের শ্রীপুরের সেতারা এলাকার একটি ভাড়া বাসা থেকে বুধবার রাতে তাদের উদ্ধার করেছে।
গাজীপুরে বাসা ভাড়া করে চাকুরী করবে বলে চারজনই পরামর্শ করে বাড়ী থেকে চলে যায় বলে সূত্রে জানা যায়।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৪ তরুণী বাড়ি থেকে পালিয়ে গাজীপুরের শ্রীপুর সদরে একটি বাসা ভাড়া নেয় এবং সেখানে থেকে গার্মেন্টসে চাকুরী করার চেষ্টা করছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ